মেসিকে এমবাপ্পের সমান বেতন দিয়ে রাখবে না পিএসজি।


লিওনেল মেসিকে কি আদৌ পিএসজি রাখবে? ফরাসি পত্রিকা লে’কিপ গতকাল জানিয়েছিল, ব্যাপারটি নিয়ে নাকি খোদ পিএসজিই নিশ্চিত নয়। তবে দ্য অ্যাথলেটিকের প্রতিবেদন অনুযায়ী, পিএসজি মেসিকে রাখার জন্য যে টাকার অঙ্ক প্রস্তাব করবে, সেটি কোনোভাবেই কিলিয়ান এমবাপ্পের সমান হবে না।

মেসি কি আর নেই সে মেসি

পিএসজির হয়ে সময়টা ভালো যাচ্ছে না মেসির

পিএসজির সঙ্গে নতুন চুক্তি নিয়ে মেসি আলোচনা চালিয়ে যাচ্ছে তিন মাস ধরেই। ডিসেম্বরে কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা শিরোপা জেতার পর থেকে মেসির সঙ্গে নতুন চুক্তি নিয়ে আলোচনা শুরু হয়। চুক্তি আজ হয়ে যাচ্ছে, কাল হয়ে যাচ্ছে বলে বলে এটা ঝুলেই রয়েছে। 

আগেই খবর বেরিয়েছে, অনেক বিষয়েই নাকি পিএসজির সঙ্গে মতে মিলছে না মেসির। তাঁর কিছু ব্যাপারে আপত্তি আছে, আছে নানা শর্তও। আপত্তি দলের পরিকল্পনা নিয়ে। সব পরিকল্পনার কেন্দ্রবিন্দু এমবাপ্পে হওয়ায় মেসি খানিকটা বিরক্তই। তিনি দলের পরিকল্পনায় নিজের অংশীদারত্ব আরও বাড়াতে চান। মোটকথা, মাঠে তিনি রাজা হয়েই থাকতে চান, যেমনটা ছিলেন বার্সেলোনায়, যেমনটা থাকেন আর্জেন্টিনার জার্সিতে। বিশেষ করে দেশকে বিশ্বকাপ জেতানোর পর মেসি যে এমনটা চাইবেন, সেটা তো খুবই স্বাভাবিক। বেতনও তিনি চান এমবাপ্পের সমান


গত মৌসুমে এমবাপ্পের রিয়াল মাদ্রিদে চলে যাওয়ার গুঞ্জন ওঠার পর পিএসজি ফরাসি তারকার বেতন বাড়িয়েছে অনেকটাই। খবরে তো বেরিয়েছে, পিএসজি নাকি এমবাপ্পেকে রাখার জন্য রীতিমতো ‘ব্ল্যাঙ্ক চেক’ দিয়ে দিয়েছিল।

মন্তব্যসমূহ